[X]

রামগঞ্জে পৌর কর্মচারীকে পুলিশের মারধরের প্রতিবাদে ঝাড়ু মিছিল কুকুর নিধন করে প্রতিবাদ!

রামগঞ্জে পৌর কর্মচারীকে পুলিশের মারধরের
প্রতিবাদে ঝাড়ু মিছিল
কুকুর নিধন করে প্রতিবাদ!

রামগঞ্জ থানার এস.আই ফারুক আহম্মেদ শনিবার দুপুরে খাদ্য গুদাম চত্তরে পৌর কর্মচারী খোরশেদ আলমকে জনসম্মুখে পিটিয়ে আহত করার প্রতিবাদে পৌর কর্মচারী পরিষদ আজ রবিবার পৌর কার্যালয়ের মূল গেইট বন্ধ করে ঝাড়– মিছিল করেছে। এছাড়া শনিবার রাত ৯টায় পৌর কর্মচারীরা শহরে কুকুর নিধন করে রামগঞ্জ থানার সামনে ফেলে রেখে প্রতিবাদ জানান।
পুলিশের হাতে পৌর কর্মচারী খোরশেদকে পিটিয়ে আহত হওয়ার প্রতিবাদে পৌর সুপারসহ ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারীরা দুই দিনের কর্ম বিরতি ঘোষনা করেছে।
স্থানীয় সূত্রে ও হসপিটালে চিকিৎসাধীন খোরশেদ জানান, শনিবার দুপুরে পৌরসভার গার্ভেজ ট্রাক চালক খোরশেদ আলম স্থানীয় বালুয়া চৌমুহনী এলাকায় আর্বজনা ফেলে রামগঞ্জে ফেরার সময় খাদ্য গুদামের সামনে জ্যামে পড়ে।
এসময় থানার এস.আই ফারুক আহম্মেদ পিছন থেকে বার বার হর্ণ দেয়ার পরও সাইট না দেয়ার অভিযোগে রামগঞ্জ থানার উপ-পরিদর্শক  (এস.আই) ফারুক আহম্মেদ ক্ষিপ্ত হয়ে তাকে গাড়ীতে উঠে ড্রাইভিং সীটে থাকায় অবস্থায় টেনে হেচড়ে কিল-ঘুষি, লাথি মারতে থাকে। পরে স্থানীয় ব্যবসায়ীদের সহযোগীতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এসময় প্রতিবাদ করায় সিএনজি অটো রিক্সাচালক বেলাল হোসেনকে মারধর করে এস আই ফারুক আহম্মেদ।
এ ঘটনার প্রতিবাদে পৌর সুপারসহ ৩য় ও ৪র্থ শ্রেনীর কর্মচারীরা রাতেই শহরে কুকুর নিধন করে রামগঞ্জ থানার সামনে এনে জড়ো করে। এবং রবিবার সকালে পৌর কার্যালয়ের মূল গেইটে তালা দিয়ে বিক্ষোভ ও ঝাড়– মিছিল করে ঘটনার সাথে জড়িত পুলিশ কর্মকর্তার শাস্তি দাবীতে শ্লোগান দেয়।
লক্ষ্মীপুর জেলার পৌর কর্মচারি পরিষদের সাধারন সম্পাদক জাকির হোসেন হেলাল জানান, অন্যায়ভাবে জনসম্মুক্ষে খোরশেদকে পিটানো হয়েছে। যা অত্যান্ত দুঃখজনক।
রামগঞ্জ থানার এস.আই ফারুক আহম্মেদ বলেন, আমি পেছন থেকে বার বার হর্ণ দেয়ার পরও  খোরশেদ  সাইট না দিয়ে আমাকে বহনকারী মোটরসাইকেলকে চাপা দেয়ার চেষ্টা করায় তার সাথে কথা কাটাকাটি হয়েছে, পিটিয়ে আহত করার অভিযোগ সঠিক নয়।
রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটওয়ারী জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেছি। এছাড়া চৌরাস্তায় থাকা রামগঞ্জ পৌরসভার সিসি ক্যামেরার ফুটেজ দেখে পরবর্তিতে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি সমাধানে আমরা দুই দিন সময় নিয়েছি।
রামগঞ্জ থানার (ওসি তদন্ত) জাফর আহম্মেদ জানান, ওসি সাহে ছুটিতে রয়েছেন। ছুটি থেকে ফিরলে পৌরসভার মেয়র মহোদয়ের সাথে বসে সমাধান করা হবে।

No comments:

Post a Comment

অফিস ॥ ৯২ আরামবাগ, ক্লাব মার্কেট, মতিঝিল। ই-মেইল ॥ allbdlive@gmail.com
অনলাইন নিতীমালা মেনে আবেদন কৃত সম্পাদক॥ রাজু আহমেদ প্রকাশক ॥ মো: রাসেল মোবাইল ॥ 01881-814888 অনুমোদিত নাম্বার ০৫/৯৩১৭০২৬৫ পত্রিকার টেডলাইসেস নম্বর ৪০৩৭